সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
নিত্যপণ্য নিয়ে চাঁদাবাজি করলে শক্ত হাতে দমন: ছাতকে পরিকল্পনামন্ত্রী

নিত্যপণ্য নিয়ে চাঁদাবাজি করলে শক্ত হাতে দমন: ছাতকে পরিকল্পনামন্ত্রী

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের ছাতক উপজেলায় লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, নিত্যপণ্য নিয়ে চাঁদাবাজি, সিন্ডিকেট করা যাবে না। করলে শক্ত হাতে দমন করে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ করবে সরকার।
তিনি আরো বলেন, সরকার দেশের সকল নাগরিকদের ভাতার কথা ভাবছে। বর্তমানে বয়স্ক, বিধবা ও পঙ্গু ভাতাসহ সরকার বিভিন্ন ভাতা চালু আছে। এতে উপকার পাচ্ছে মানুষ। প্রতি মাসে কিছু টাকা জমা রাখলে ৬০ বছর বয়সে ভাতার ব্যবস্থা করা হবে। অন্তত কেউ না খেয়ে মরবেনা, ডাল ভাত খেতে পারবেন। প্রধানমন্ত্রী দেশের প্রান্তিক মানুষের কথা চিন্তা করে দিনরাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
ইতোমধ্যে সারা দেশের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে গেছে বিদ্যুতের আলো। আমরা পদ্মা সেতুর তৈরি করেছি, আরো হবে। সাগরের নীচ দিয়েও রাস্তা তৈরি হবে। শহর গ্রামের মধ্যে কোন পার্থক্য থাকবেনা। সরকার সাধারণ ও নিম্ন আয়ের মানুষকে পাকাঘর তৈরি করে দিচ্ছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের ছাতক উপজেলায় লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুনুর রশীদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: